হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ঘন কুয়াশার মধ্যে সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (৭ জানুয়ারি) ভোরে মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শাহপুর নতুনবাজার এলাকার ম্যাডাডোর কোম্পানির সামনে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শুকনাদি গ্রামের প্রবাসী সালাম মিয়া (৩৫), সিহাব মিয়া (১২), সাফিয়া বেগম (২০) সাফিয়ার ১ বছরের শিশু হাবিবা জান্নাত এবং একই উপজেলার দশভাগ গ্রামের মাইক্রোবাস চালক সাতির আলী (৩৫)।

নিহতদের স্বজন শুকনাদি গ্রামের নওশাদ আহমেদ জানান, শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে মালয়েশিয়া প্রবাসী সালাম মিয়াকে ঢাকা বিমানবন্দর থেকে আনতে তারা ঢাকা যান।

পরে একই দিন রাতে ঢাকা থেকে ফেরার পথে ঘন কুয়াশার মধ্যে উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় তাদের মাইক্রোবাসটি পৌঁছালে সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা শিশু ও চালকসহ পাঁচজন মারা যান।

এ সময় আহত হয়েছেন একই মাইক্রোবাসের যাত্রী রাজু আহমেদ ও তার বাবা নূর ইসলামসহ এক বৃদ্ধ। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মাধবপুর থানার রাতের টহল অফিসার মনিরুল হক মুন্সি জানান, শনিবার সকালে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। নিহত পাঁচজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর প্রক্রিয়া চলছে।